গীতসূত্রসার [ভাগ-১] [সংস্করণ-৪] | Geetasutrasar [Pt. 1] [Ed. 4]

বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)

(Click to expand)
Grapafisi— ১ম পরিচ্ছেদ 3 ২য় পরিচ্ছেদ : ৩য় পরিচ্ছেদ : ৪র্থ পরিচ্ছেদ ঃ ৫ম পরিচ্ছেদ ঃ ৬ষ্ঠ পরিচ্ছেদ ঃ ৭ম পরিচ্ছেদ ঃ ৮ম পরিচ্ছেদ ঃ ৯ম পরিচ্ছেদ ঃ ১০ম পরিচ্ছেদ : ১১শ পরিচ্ছেণ ঃ ১২শ পরিচ্ছেদ ঃ ১৩শ পরিচ্ছেদ ঃ ১৪শ পরিচ্ছেদ : দুচীপত্র সঙ্গীতের উৎপত্তি সাধারণ শিক্ষার উপব সঙ্গীতের ফল সঙ্গীতালোচনার FATA ভারতবরাঁয় সঙ্গীত সঙ্গীত লিখন প্রণালী eo মাজ্জনা স্বর প্রকরণ ও স্বর সাধন স্বরগ্রাম ও স্ববাস্তরের নিয়ম সাঙ্কেতিক স্বরলিপিতে War সংকেত কোমল ও কড়ি স্তরের বিবরণ স্বরলিপিতে স্থরের স্থায়ীক।ল Bits সংকেত গানের অলঙ্কার রাগ-রাগিণীর উৎপত্তি বিষয়ক যুক্তিবিচার রাগ-রাগিণীর বিবরণ রাগ-রাগিণী testa সময় ও ঠাট প্রতি নিরূপণ আলাপ ও গামের রীতি সঙ্গীত দ্বারা রসের উদ্দীপনা হিন্দু সঙ্গীতের প্রাচীন “ty কণ্ঠের সহিত WAT সঙ্গত মাত্রা, ছন্দ, ও তালাদিয় বিবরণ স্বরলিপিতে ছন্দের পদ বিভাগ ছন্দের প্রকার ও জাতি স্বরলিপিতে পৌনকরুক্তির সংকেত T ৫ ও ৮ ১৫ ২৪ ২৮ ৩২ ৩৬ ৪৪ ৫২ ve ve ৭৬ AQ ১০৯ ১২* ১৫৪ ১৬২ ১৬৮ ১৭২ ১৮১



Leave a Comment