ভাববার কথা [সংস্করণ-৪] | Bhabbar Katha [Ed. 4]

বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)

(Click to expand)
হিন্দুধন্ম ও Satay | ভারতের ভগবান্‌ আত্মাভিব্যক্তির দ্বারা ইহাকে পুনরুজ্জীবিতা করিয়াছেন | কিন্তু ঈষন্মাত্রযামা গত প্রায় 'বর্তমান গভীর বিষাদরজনীর oy কোনও অমানিশ৷ এই পুণ্যভূমিকে সমাচ্ছন্ন করে নাই। এ পতনের গভীরতায় প্রাচীন পতন সমস্ত গোমষ্পদের তুল্য | এবং সেই Gy এই প্রবোধনের APRA অন্য সমস্ত পুনর্বোধন স্থর্যালোকে তারকাবলীর স্তায়। এই পুনরুখানের মহাবীর্য্যের সমক্ষে পুনঃপুনলন্ধ প্রাচীন বীর্য বাললীলাপ্রায় হয়া যাইবে + পতনাবস্থায় সনাতন ধর্মের সমগ্রভাব-সমষ্টরি অধিকারিহীনতায় sous: বিক্রিপ্ত হইয়া ক্ষুদ্র ক্ষুদ্র সম্প্রদায়-আকারে পরিরক্ষিত হুইতেছিল এবং অনেক অংশ লুপ্ত হইয়াছিল | একট AACA, নব বলে বলাীয়ান্‌ মানবসন্তান, বিখণ্ডিত ও বিক্ষিপ্ত অধ্যাত্মবিগ্য! সমষ্টাকৃত করিয়া, ধারণা ও অভ্যাস করিতে সমর্থ হইবে; এবং লুপ্ত বিদ্যারও পুনরাবিষ্কার করিতে সমর্থ হইবে ; ইহার প্রথম নিদর্শনস্বরূপ, Assay, পরম কারুণিক, সর্ববযুগাপেক্ষা সমধিক সম্পূর্ণ, সর্বভাব-সমস্বিত, সর্ব্ববিদ্যা-সহায়, যুগাবতাররূপ প্রকাশ করিলেন | অতএব এই মহাযুগের AGIA সর্বভাবের সমন্বয় প্রচারিত হইতেছে এবং এই অসীম অনন্তভাব, যাহা সনাতন শাস্ত্র ও wal fafes থাকিয়াও এতদিন প্রচ্ছন্ন ছিল, তাহা পুনরাবিক্কৃত হইয়া উচ্চনিনাদে জনসমাজে ঘোষিত হইতেছে | এই নব যুগধর্ম, সমগ্র জগতের, বিশেষতঃ ভারতবর্ষের ৫



Leave a Comment