For Complaints/Suggesstions related to this material, please clickHere
বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)
(Click to expand)অরণ্যবাসী BANG জাঁতর WSS ৯ আচ্ছা TMT Sa Wel WAL, তাঁম ate! খাঁষপত্নী, তাঁম
AS! তলে PEM, ST নাও। উপরে ধর্মদেবতা, OT Ae! আচ্ছা
পতাসাঁন সপেত্বী), Git ate! পত্ত-শবরী, OT areal লক্ষ্যীদেবতা,
Bly Ane t [বাঁক] যত DOM (₹-ঠাকুরদেবতারা ১) আছ, আচ্ছা, Aas
আমাদের ভাষা দেওযার উদ্দেশ্যে তোমরাও এই নাও | আলোচালের পণ্ড নিবেদন কাঁরবার পর কালো মোরগ ঢ্যাঁটকে
সেইখানে একে একে ছাঁড়য়া দেওয়া হইল। তাহারা স্বেচ্ছায় যখন
পিণ্ডের চাল alee খাইতে ল্যাঁগল তখন aT গেল যে, দেবতারা
নিবোঁদত অন্ন £হণ কাঁরয়াছেন। তখন টাঁজ্গখানিকে মাটির উপরে
চাঁপয়া ধাঁরয়া মাঁন ACS PANT কোটার মত মোরগ দুইটির গলা
কাঁটয়া ফোৌঁলল। এবং সঙ্গে সঙ্গে Tear ত”ত রন্ত আলোচালের উপরে
এবং fea, মজাঙের ER lata উপত্লে ছড়াইয়া 1দল। এইরপে পজো শেষ হইবার পর প্রামে সকলে 1মাঁলয়া এক টাকায়
খাঁরদ করা চাল রান্না কাঁরয়া ভোজের ব্যবস্থায় মন Teer সংস্কাতর রূপে পাঠক লক্ষ্য BAT থাঁকবেন যে, জ্য়াঙগপল্লীতে অনষ্ঠানাটর
মধ্যে সনান ও উপবাস, ধনো Sale ব্যবস্থা, হলুদ আলোচাল প্রভাতির
ব্যবহার, লক্ষমাদেবতা, খাঁষপত্নী প্রভৃতির নামগ্রহণ Tan সংস্কৃতির
পাঁরচয় দেয়। আবার MANAG CHITA অভাব, Tales TIA অভাব,
মোরগ বাঁল দেওয়া, TOIL, LMT প্রভৃতি দেবতার পা
লোকিক সংস্কাতির স্বাতল্ল্যের সাক্ষ্য দেয়। পাল লহড়া অথবা ঢেঙ্কানালে wavy জীবিকার উপায়ের
সম্বন্ধে পর্যশলোচনা Blache তাহাদের মৌলিক স্বাতল্ল্য এবং তদ্পাঁর
TAIN সংস্কাতর প্রভাবের অনুরূপ প্রমাণ পাওয়া যায়। উরল্লাঁখত
দুইটি স্থানে অপরাপর for. আঁধবাঃসগণের প্রভাববাঁঙজ'ত অবস্থায়
SMT জাতি কোন: AS অবলম্বন কাঁরয়া Sasa নির্বাহ কাঁরত,
আজও সম্ধান কাঁরলে তাহার faa faa, পাঁরচয় পাওয়া যায়।