For Complaints/Suggesstions related to this material, please clickHere
বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)
(Click to expand)Grapafisi— ১ম পরিচ্ছেদ 3
২য় পরিচ্ছেদ :
৩য় পরিচ্ছেদ : ৪র্থ পরিচ্ছেদ ঃ
৫ম পরিচ্ছেদ ঃ ৬ষ্ঠ পরিচ্ছেদ ঃ
৭ম পরিচ্ছেদ ঃ
৮ম পরিচ্ছেদ ঃ
৯ম পরিচ্ছেদ ঃ ১০ম পরিচ্ছেদ :
১১শ পরিচ্ছেণ ঃ
১২শ পরিচ্ছেদ ঃ
১৩শ পরিচ্ছেদ ঃ
১৪শ পরিচ্ছেদ : দুচীপত্র সঙ্গীতের উৎপত্তি সাধারণ শিক্ষার উপব সঙ্গীতের ফল
সঙ্গীতালোচনার FATA ভারতবরাঁয় সঙ্গীত সঙ্গীত লিখন প্রণালী eo মাজ্জনা স্বর প্রকরণ ও স্বর সাধন স্বরগ্রাম ও স্ববাস্তরের নিয়ম
সাঙ্কেতিক স্বরলিপিতে War সংকেত
কোমল ও কড়ি স্তরের বিবরণ
স্বরলিপিতে স্থরের স্থায়ীক।ল Bits সংকেত গানের অলঙ্কার
রাগ-রাগিণীর উৎপত্তি বিষয়ক যুক্তিবিচার
রাগ-রাগিণীর বিবরণ রাগ-রাগিণী testa সময় ও ঠাট প্রতি নিরূপণ
আলাপ ও গামের রীতি সঙ্গীত দ্বারা রসের উদ্দীপনা
হিন্দু সঙ্গীতের প্রাচীন “ty
কণ্ঠের সহিত WAT সঙ্গত মাত্রা, ছন্দ, ও তালাদিয় বিবরণ
স্বরলিপিতে ছন্দের পদ বিভাগ
ছন্দের প্রকার ও জাতি
স্বরলিপিতে পৌনকরুক্তির সংকেত T ৫ ও ৮ ১৫
২৪
২৮
৩২
৩৬
৪৪
৫২ ve ve ৭৬
AQ ১০৯ ১২* ১৫৪ ১৬২
১৬৮
১৭২
১৮১