For Complaints/Suggesstions related to this material, please clickHere
বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)
(Click to expand)প্রথম অধ্যায় a8 4 মানন্দ warts তাহাতে Tae যৎপরিমাণে ঈশ্বরের ধ্যান
ধারণ করেন সেই ধারণাই ঈশ্বরার্চনা, যাহার মমে
এইমত ঈশ্বরানন্দ হয় সেই FSS, Aq) UTES
সুকৌশল ও সুশৃঙ্খল! স্বভাব-নিদ্ধ নহে! অতো!
পরম পিত] পরমেশ্বর জীবরক্ষার্থে মনোজবুত্তি
কাম ও অপত্যঙ্গেহার্থে ও পালনার্থে এবং, নামা-
fas আনন্দ তোগার্থে আমঙ্গলিগ্স], জীবন ও দেহ
রক্ষার্থে জিঙজী-বিষ| ও Tomi এবং উপকারার্থে উপ-
{ANG এবং উপার্জনার্থে অর্জনস্প.হ। ও আততায়ী
এবং শত্রু দমনা্ে জিখাংসা এবং প্রতিবিধিৎস)
এবং বিপদ নিবারণার্থে অন্ুচিকীর্ষ। স্মরণার্থে wie
ও ধারণার্থে ধৃতি এবং সর্ব্ব: সমদর্শনার্থে ন্যায়-
পরত! ও গুরুজনে ভক্তি ও অঅ্দ্ধার্থে বিশ্বাম ও
ন্যায় ware বিচারা্থে বুদ্ধি ও ধর্ণপ্রবৃত্তি দিয়া-
দেন মমেোজেরতি সকল বেত্রবঙ২ যে দিকে ইচ্ছ।
sue Ba, অপরঞ্চ তিনি এই সকল বৃত্তি দিয়!
SYS ১য়াছেন ONS নহে, বরঞ্চ তদতিরিক্ত উল্লি-
ee হতি +**লের আতিশয্য ap ও' শাঁসনার্থ
তত্প্রতিষফূনা লজ্জা ও gti, মায়। মোহাদির খতি-
am বিবেকিতা, বুদ্ধুক্ষার প্রতিকূল বৃত্তি সন্তোষ ও
তৃপ্তি, অর্্জনস্পৃহ(র প্রতিকূল ন্যায় ধর্ম, ভ্রৌধের
প্রতিকূল ধৈর্য্য, জিঘাংসার ও প্রতিবিস্বিৎসাঁর