মেঘাবৃত অশনি [সংস্করণ -১] | Meghabrita Ashani [Ed. 1]

বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)

(Click to expand)
মেঘাবৃত অশনি > বুক তখন আরো gagr করিতেছে। প্রত্যক্ষ ভক্ত এরা aq; কিন্তু তাতে কি আসে যায়! শিল্পী aa w বটেই ! শিল্পীশ্রেটের প্রতি শিল্পীর যে আকর্ষণ তা” বাস্তবিকই প্রচুর--আর, তা” কোন বাধা মানে না; আত্মনিক্ষেপ করিবেই। অশনির আরো মনে হইল, WADA কোনোদিকেই পা বাড়াইবার পথ নাই-_সহিষ্ভুতার TA তাহাকে পদে পদে দিতে হয়। কিন্তু চা খাইতেই হইবে-- নিতান্ত ভীরুর মতে৷ হলে প্রবেশ করিয়া অশনি একখানা চেয়ারে et; প্রথমত! সে মুখ ATMS রহিল; তারপর ছায়াচিত্রের অনুকরণে অত্যন্ত ধারে ধীরে মুখ তুলিয়া,সে শিল্পীগণের দিকে নেত্রপাত করিল... অশনি জানে, চপচ্চিত্র শিল্পে অনেক রকম শিল্পীর প্রয়োজন আছে; যথা : প্রচার-শিল্পী, প্রাচীর-শিল্পী, প্রয়োগ-শিল্পী, নাটা-শিল্পী, সঙ্গীত- শিল্পী, শব্দ-শিল্লী, পট-শিল্পী, চিত্র-শিল্পী, রসায়ন-শিল্পী, আলোক-শিল্পী, পরিকল্পনা-শিল্পী, নৃতা-শিল্পী, প্রসাধন-শিল্পী, মঞ্চ-শিল্লী, রূপায়ন-শিল্লী, ইত্যাদ্দি'--এই মমুদয় শিল্পীদের আবার সহকারী ও সহযোগী শিল্প থাকেন, এবং থাকেন নক্ষত্র, অগণিত AHA) এরা তারাই । পর্দার বাহিরে স্ুন্দযরতর কায়াময় সঙ্গীবতার অভ্যন্তরে ইহাদের দেখিয়া অশনি রায় মুগ্ধ হইয়৷ গেল; নরনারীর একত্র সমাবেশের দ্বারা TE জীবনের এই চাকচিক্যময় অভিব্যক্তি, আর, প্রাণের এই অনর্গল নমির্গমনীলত! তাহার বড় ভালো লাগিল. | AAW আর Gas ভালোই, কিন্তু এ-ও বেশ, যদি তাহাকে নাড়া না দেয়।



Leave a Comment