জ্যোতিঃপথ [খণ্ড-২] | Jyotipath [Vol. 2]

বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)

(Click to expand)
ze esata আছ, Pal fer | তোমাকেই সকলে শুনেন, তোমাকেই - সকলে দেখেন, তোমার আস্বাদই সকলে লন, কেননা ofa ভিন্ন অপর কেহ নাই। কিন্তু তোমার ব্যক্তিভাবের আতস্বাদ জগতে অপ্রাপ্ত রহিয়াছে । বরং তোমার এক বাক্তিত্বের পরিবর্তে, বহু ভিন্ন ভিন্ন ব্যক্তিত্বেই আস্বাদ স্বলঙ। কাজেই জীব মহামমুদ্ের তরঙ্গে Awa হাবুডুবু থাইতেছে। তাই তোমাকে না দেখিয়া, অপরকেই দেখি, আবার অপর দেথিয়া ভয় পাইয়। তোমার অন্বেষণ প্বৃদত্ত হই ৷ হে আত্মা! তুমি wat করিয়৷ আমাদের মধ্যে, পূর্ণরূপ আনন্ভাবে প্রকাশ হও, তুমি নিজগুণে আমাদের জ্ঞানবুদ্ধিকে তোমার প্রকাশের সহিত এক করিয়া প্রকাশ থাক, তাহা হইলেই আমরা তোমাকে আনন্দরূপে পাইয়া, তোমার ভাল- "বাসায় faa যাইব । নচেৎ আমাদের ভালবাসা, একের ত্যাগ, অপরকে গ্রহণ করিয়াই স্থিত আমাদের জ্ঞান, অন্ধকারের বন্ধু, আমাদের আনন্দ দুঃখের সঙ্গী । তাই বপি, হে আত্ম। ! তোমার FA ব্যতীত, আমাদের শান্তির Gra নাই । তুমি আর, তোমা- হীন তুমি ভাবে, awzal থাকিও ai তোমার পূর্ণ মু্ডি আমা- দিগকে otra করিয়া, চির আনন্দরূপে প্রকাশ থাকুক । তোমার ZA, VW, কারণ ও সর্বাতীত, এবং কি ভিন্ন, কি অভিন্ন afe রূপ, গুণ, শক্তি ভাব আঁনন্দরসে ডবিয়। থাকুক, তাহা হইলে আমরা জীবমাত্রই, তোমার হইয়া, তোমার Bex, তোমার ভাবে, গণলিয়া আনন্দরূপেই বর্তমান থাকিবে। হে মাতাপিত৷ | আপনিই যখন সকলের মূল ও AMAA, তখন আপনার" সর্ব অবস্থাই আনন্দময় হলে, তবেই আননোর আশা, নচেৎ Alay ane |



Leave a Comment