মেয়েই-তো মা | Meyei-to Maa

বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)

(Click to expand)
৮ মেয়েই-তো মামল কর্‌, সার্থক কর শূন্য এ মোর CAR এসো কল্যাণী নারী বহিয়া তীর্থ বারি।” SAIN নারীর মঙ্গলময় BABE তো ফুটে উঠেছে শ্রীণ্বীচাকুর অনুকুলচন্দ্রের জীবন দর্শনে । তিনি বলেছেনঃ “ডান হাতে তার সেবা, বামে মাস্তন), বুকে আবেগ ও অনুরক্তি, মুধে সহানুভূতি, ATATACS স্মেংমমতা, MAA বেদশ্রুতি মস্তিষ্কে বোধ ও বিবেচনা, চরণে ক্ষিপ্রতা, ও কর্মতৎপরতা, সর্বাদ্গে বৃত্তি নিবেদন ।”নারী চরিত্রের এই মহিমময় রূপ aft তার বাস্তব ব্যবহারে বিকশিত হয়ে ওঠে তবে কে না স্বীকার করবে ষে “নারী ন্রকের দ্বার' নহে, স্বর্গের পারিঙ্গাত; সে জীবনের অমৃতভাওারের স্টনিষ্ধ সৌরভ। দে ক্লাস্তির Sem নহে; শ্রান্তিময় জীবনের নিশ্চিন্ত আশ্রয়। নারী সাধনায় বিস্ন নহে, বরং পরম fates পথে প্রতিটি atures জীবনে cata উত্তর সার্ক । সে শুধু জনজীবনের জননী নহে, ANY জাতির জননীও বটে |কিন্তু প্রশ্ন জাগে মনে, মানবজীবনে নারীর অবদান TH এতই অমূল্য তবে কেন ART ART পৃংকোণে BAN নারী আজ অবদ্ধলিত, লাঞ্জিত, বেদনা ধুক্ষিত? কেন আজ অভিশপ্ত বিবাহ বিচ্ছেদের শিকার হয়ে শত সীমনস্তিনী অন্তরজগতে দেউলিয়া হয়ে লোকচক্ষুয় অন্তরালে WTA ফেলছে 1 নারী যদি জন ও জাতির জননী তবে প্রতিটি নারী “সতামূশিব্ম্্‌মল্দরমূএর aryl রূপে প্রাপ্তির প্রদাদ নন্দনায় ভরপুর হয়ে উঠছে না কেন? কেন আজ প্রতিটি গৃংকোন থেকে ধ্বনিত হচ্ছে নামা তৈ! ths Fania মাতুঃ arate Sirota |” [ ভয় নেই! মায়ের প্রলাদে সর্ব বিদ্ন থেকে WH পাবে। |কারণ, “al হওয়া! কি মুখের কথ!। প্রসব ফ্রলে ছয় ন। মাতা ॥” “মা হলে তবে না মাতৃপ্রসাদে Caw বিঃ থেকে রক্ষ! পাৰ আমরা মাকি'আর



Leave a Comment