দর্শন দীপিকা | Darshan Dipika

বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)

(Click to expand)
[৭] লিখিত করত প্রেরণ করিবায় তর্কালঙ্কার ভট্টাচা- য্য ভায়া মছাশয়ের সহিত শাস্ত্র সম্বলিত মতের RAB AA প্রকারে AS কালাবধি ঘটন। আছে | এবং ইদানীন্থন স্বীয় সম্ভামদিগের ব্যবহারে অ- প্রীতি চিত্তের taafe জন্য দেশ কাল পাত্র অ- নবলোকনে প্রশ্নের Bor লিখিলেন। was ইহাই উপলব্ধি seq যে ভট্টাচায্য য়হাণয়দি- গের রাজার অভিপ্রায় স্্গোচরাভাবে এবং হিন্দু সমাজ অর্থাৎ fey মণ্লীর সংপুণৰূপে AAA fat বৃত্তান্ত বিজ্ঞনাভাবে AQAA হইবেক A, যেহেতুক উচ্চাটন বশীকরণ ক্রিয়! তাদৃক স্বস্তাযয়নে সাফল্য YS হইতেছে Ail রাজ্জ্যেশ্বরের সহিত শত্রুতা অনপন্তব এবং, অধর্ম ইহা মনু PI ক- হিয়াছেন অতএব যুক্তিনিদ্ধ উপায় অকরণে হি- ন্ডুধর্ম উত্তরোত্তর গ্লানিকর হইবেক। যেহেতুক প্রাচান কণ্পের লোক GT এবং নব্য কণ্পের লোক qe অংশ: চিরকাল ঘটয়াছে। কলিতে aq বিনাশ হইবেক যে কহেন SE] কদাচ,বে- দের অভিপ্রায় নহে ইহাও পশ্চাৎ লিখিত হই- বেক। অথচ কলিতে একাক্কার হইবেক অস্ম্দা- দির কহাতে মিননরিগণের পক্ষ হিন্দুধর্ম প্রতি দোষার্পণ Faia বহুত'র WHT উপায় হইতে



Leave a Comment