প্রাণ মন আত্মা | Pran Mon Atma

বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)

(Click to expand)
বাঁজ ৷ ফলে মূল অথ দাঁড়ায়-_'রক্ষা কর'। ok অর্থ-_'হ” শব, 'র' প্রক্বাত, 'ঈ মহামায়া, 'নাদ'-_বিশ্বমাতৃকা , faery দুঃখ নাশক । এ হল ভূবনে*্বরণী TI! এর অর্থ হল দেবী ভুবনে্বরী wet নাশ করুন । ফট্‌:স্সবঙ্গে। স্বাছা-প্রাণপাত কাঁর Grace OCA বলা হয়েছে দেবতা | মন্ল উচ্চারণ কালে দেবতা প্রথম শব্দের মধ্যেই আবাঁরত থাকেন৷ TMs TIT অর্থ বাচক চন্তা a নেয়। সুতরাং TY এবং দেবতা একই জিনিস | জপ করে প্রথম BRIA করা হয় বর্ণকে। UA বার WY জপ করা হল ঘুমন্ত MAA ঠেলে তোলার প্রচেষ্টার মত । দই ঠোঁট হল শিব এবং শাঁস্ত। তাদের নডাচড়াই হল মৈথুন | এর ফলে যে শব্দের উদয় হয় তাই হল বন্দ; । বন্দ; থেকে দেবতা আত্মপ্রকাশ করে, যেন সাধকের WAAC মতন । AAT এই জন্যে মলেত হল চন্তা বিজ্ঞান ’) এই শব্দের উৎস হল বদ্বমানস | এর মধ্যে প্রথম গ্রাহক (যে মন গ্রহণ করে) এবং MNS স্বীকৃত বিষয়) LAG WF als! তখনও অর্থ অর্থাৎ ব্ত্রূপে তাকে ঠেলে দেওযা হয় না। যে মন চিন্তা করে তাই শব্দ । ঁবযষয়র:পে যখন তা আঁবভরূ্তে হয়-- তখন হয় অর্থ । সুতরাং প্রত্যেকাঁট শব্দের যখন অর্থ: প্রকাশ পায় - GAAS তা দেবতা ALA ফুটে ওঠে । Ga’ না বুঝে বীজ মন্ জপ করলে কিছুই পাওয়া যাবে না। TAA অর্থ ই যাঁদ প্রকাশ করে না দেন--তাহলে বাজ TY জপ করে ক হবে > সেই AOS পূরোঁহতাঁট আর কোন শব্দ করেন far পাস্ডালাপাঁট ছাপতে দেন নন, সঙ্গে Taca £ফরে 1গয়োঁছলেন। কথায় কথায় AHA এাঁগয়োৌঁছি। জড়পদার্থও প্রাণময়, চৈতন্যময় এটা বোঝাতে গয়ে একেবারে মন্ত্রে পড়োছ- অথাৎ মন্লই-- অথাৎ আঁদ মানস AG বস্তূর:পে রয়েছে এই তত্তে3 1গয়ে উপাস্থত sais ৷ এবার এসব থাক ৷ যে পথ ধরে গ্রাঁগয়ে চলোছ সে পথ ধরেই এগুনো যাক। ঁবদ্যাধরীর বাঁকে বাঁকে চার- দকের FINS দেখা ATS | দুই TSW, মানুষের পেটের BHATT কাছে আরাঁণ্যক সৌন্দর্যের কোন মানে নেই। আকাশের চাঁদ যেন 'ঝলসোনো ALi’ | ক্ষুধার রাজ্যে পাঁথলী গদ্যময় | তাই দিগজ্তব্যাপী কোথায় হাাঁরয়ে গেছে আঁদম অরণ্যের ঘন বস্তার । মাঠ মাঠ আয় মাঠের পরে মাঠ। মাঠ ঁগয়ে ছণয়েছে ওপারে নুয়ে পড়া was শষ মাঠের পরে মাঠ! জনবসাঁতর লক্ষণও দেখা যাচ্ছে না। তবু খাঁড়রও ১৮



Leave a Comment