কুলপীযূষ প্রবাহ | Kulpijush Probaho

বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)

(Click to expand)
C 3S ১ অর্থাৎ Hye wey দ্বিড় কামস্মোজ যবন শক ota পহলব চীন কিরাত ছদারব খশ যখন এ করণ ভিন্ন এই কয়েক জাতিকে মন্‌ মহাশয় অন্ত;জ রূপে পরিগণন আর VS করণকে বাত! ক্ষত্রিয় সম্ভান রূপে পরিকার্ভন করিয়াছেন তখন HAT গ্রন্থের বচনাগ্রে আর অন! কোন প্রাণ ব! পদ্ধতির বচন পণ্ডিত সমাজে প্রাহ; ace বিশেষতঃ এঁ গোতম বচন ও পরশুরাম পদ্ধতির বচন উভয়ই পরস্পর AAS; যে হেতুক গোতম বচনে এ করণকে অন্ত/জ মধ্যে লিখিয়াছেন কিন্তু পরশুরাম ঠাঁকুর আপন পদ্ধতিতে তাহা লিখেন নাই অপিচ এক মম্র WATS শত শত প্রাণাদ্রি বিপরাত বচন ও মান? নহে আর যদিও মনু বচনের সপনক্ষতার প্রয়োজন রাখে Ai তথাচ এ পরশু AN পদ্ধতির বচন যখন মন্‌ বচনের TAA দশন হইতেছে তখন গোতম বচনে Sa বা, লিপি দোষ না বলিয়৷ আর কি TH যায়। emt, শনকৈন্ত ক্রিয়ালোপাদিমাঃ ক্ষাত্রয়ঙাতয়ঃ। TTAB গত। লোকে ব্াক্ষণাদশনেন চেতি |॥ অর্থাৎ HR অনুশাসন করিয়াছেন যে এই সকল ক্ষত্রয় জাতি ক্রিয়৷ লোপ প্রযুক্ত এব" বেদের BMA হেতু বিশেষতঃ সপ্দ্ার লোপ বশতঃ ক্রমে ক্রমে ইহলোকে ALY প্রাপ্ত হইয়াছেন আর এই বচনস্থ aya শব্দে নির্দিষি যবন অর্থাৎ আত্মধর্ম পরিত্যাগ জন) যখন Arye] প্রাপ্ত হইয়াছে তখন বাত:



Leave a Comment