ভাববার কথা [সংস্করণ-৩] | Bhabbar Katha [Ed. 3]

বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)

(Click to expand)
হিন্দুধর্ম ও /রামফৃদ্দী এই নবোথানে, নব বলে বলীয়ান্‌ মানবসস্তার বিখণ্ডিত ও বিক্ষিপ্ত মধ্যাত্মবিদ্ধা সমটীকৃত করিয়া, ধারণা ও অভ্যাস করিতে সমর্থ হইবে; এবং qe বিদ্যারও পুনরাবিষ্কার করিতে সমর্থ হইবে; ইহার প্রথম নিদর্শন- স্বরূপ, শ্রীভগবান্‌, পরম কারুণিক, সর্ববযুগাপেক্ষ! সমধিক সম্পূর্ণ, সর্ববভাব-সমস্বিত, সর্বববিদ্া-সহায়, যুগাবতাররূপ প্রকাশ করিলেন। অতএব এই মহাযুগের AGIA সর্ববভাবের সমন্বয় প্রচারিত হইতেছে এবং এই অসীম অনন্তুভাব, যাহা সনাতন Ae ও acd নিহিত থাকিয়াও এতদিন প্রচ্ছন্ন ছিল, তাহা পুনরাবিষ্কৃত হইয়া উচ্চনিনাদে জনসমাক্জে ঘোষিত হইতেছে। _ এই নব যুগধর্, সমগ্র জগতের, বিশেষতঃ ভারতবর্ষের কল্যাণের fants ; এবং এই নব যুগধর্ম-প্রবর্তক শ্রীভগবান্‌ পূর্ববগ রযুগধমপ্রবর্তকদিগের পুনঃমংস্কৃত প্রকাশ। হে. মানব, ইহা বিশ্বাস কর ও ধারণ Fa | মৃতত্যক্তি পুনরাগত হয় না। গতরাত্রি পুনর্ববার আসে al বিগতোচ্ছস সে রূপ আর প্রদর্শন করে না। জীব দুইবার এক দেহ ধারণ করে all হে মানব, মৃতের YH হইতে আমরা তোমাদিগকে জীবন্তের পূজাতে 4



Leave a Comment