কাশীদর্শন | Kashi Darshan

বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)

(Click to expand)
(৩) fer) যখন HS, শ্রোতা, স্পৃষ্ট, রূপ, শব্দ এবং mA Ay কিছুই ছিল ন!। গন্ধ, রূপ, রম এবং দিসি কিছুই ছিল না। ই প্রকার গাড় আবরণ্মত্মক অদ্ধ- কারাচ্ছন্নতা ST; একমাত্র am, যিনি বাক্য মনের অগোচর, যিনি নাম রূপাদিশূুনয; MA, নাকৃশ, না লঘু, না গুরু, না তুম্ব, না দীর্ঘ; যাহার Bry, অপচয় নাই, যিনি তর্কের দ্বারা বিজ্ঞাত হয়েন না; বেদে ও চকিত ভাবে Hees “অস্ত” বলিয়া অভিধান করেন; যিনি সর্ববত AMM সত্য, জ্ঞান, অনন্ত আনন্দ স্বরূপ, অপ্রমেয়, অনাধার, নির্বিকার, মির্বিকল্প, আরম্ভ ও শেষ শূন্য, আকৃতি বিহীন, মিগ্তণ, cara, সর্বব্যাপী, ও চৈতণ্যময় ; তিমি আপনার লীলা দ্বারা, আপনার মুর্তি কল্পনা করিলেন। তন্ত্র সেই ne অব্যয় ASH -মঙ্গলম্বরূপা, সর্ববজ্ঞানময়ী, eats যুক্ত, amid, সর্বজ্ঞানম্বরপিণী, সর্ববদায়িনী, গুদ্ধশ্বরূপা, ঈশ্বরীকে কল্পন৷ করিয়া, নিজ শরীরের অব্যাভিচারিণী we প্রকাশ করিলেন। সেই সময়েই যুগপৎ, স্বপাদতল মির্শ্মিত, পরমামন্দ রূপ, NOTH পরিমাণ এই কাশীক্ষেত্র নির্মাণ করিয়| ইহরতে বিহার পরায়ণ'হইলেন্ব। সেই ays পরত্রশ্ম আদি পুরুষই, বিশ্বেশ্বর এবং নেই প্রকৃতি প্রধানা, শ্রোষ্ঠা, মায়, বিকৃতি বিবর্জিত! ভগবতীই, অন্লপূর্ণ! | এই কাশীক্ষেত্র প্রলয়কালে ও কখন বিমুক্ত হইবে at,



Leave a Comment