ভ্রমণ-রহস্য | Vraman-rahasya

বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)

(Click to expand)
TTA | ১১ তত্ব আনিতে হয়। এই একাদশ wy বিশিষ্ট বে উপাধি জ্ঞান- পুরুষ তাহাকে আমি নষ্ট করিলাম, এবং নফ্ট করিলেই মহৎতস্ত্ব মিশিল । মহংতন্ত্ব মহাভূত ব্যতীত আর কিছুই নয়। এই মহাডুতের বিকাশ শব্দ, স্পর্শ, রূপ, রস, গন্ধ আবার ইহার AR ভূতি প্রমাণ চক্ষু, se, নাসিকা, জিহ্বা, ত্বক, আবার ইহাদিগের কর্মনিয়োজিত প্রমাণ হস্ত, পদ, বাক, লিঙ্গ, উপস্থ হয়, আবার এই বিংশতি তত্ত্বের teat কন্ত1 মন কিন্ব! অহঙ্কার হয়। মন fare Beaty সমস্ত Ta ata তত্ত্বকে Aa করিতেছে। মহৎতন্ত্ব হইতে প্রকৃতিতন্ত হয়, এই APTSSY অথবা ত্র্যসরেণু এক হয়, যেমন ত্রাসরেণুর সংযোগে ও বিয়োগে সমস্ত বিষয় বিষরীভূত হইতেছে, তেমন পকৃতিতত্বের বিকাশে ও অবকাশে সমস্ত SY SATS হইতেছে | তিন arsi, Saber, পঞ্চবায়ু, পঞ্চকোষ দেহের ভিতর fasta করিতেছে, সহত্রারের অনুগ্রহে সমস্ত চক্রসদৃশ ভ্রমণ Shea দেহকে মুক্ত ও বন্ধ করিতেছে। দেখ জ্ঞান, গোড়ায় সমস্ত BUSH হয়, পরে ভেদ হয়, যেমন এক হইতে বহু হয়। তুমি যাহ! ভেদ দেখ, উহা মধ্য ব্যতীত আর কিছুই: নয়, কিন্তু মধ্যে নিয়ম বন্তমান হয়। এই নিয়ম সংস্কার হইতে. হয়, vata ছুটিলে, যাহা স্বভাব তাহাই হয়, এই স্বভাব অভেদ হ্য়। জ্ঞান। আপনি যাহা বলিলেন ইহা অত্যন্ত wt হয়, কিন্তু মধ্য লইয়া! জগৎ আছে, যদি মধ্যে CoN হয়, তাহা হইলো



Leave a Comment