হিন্দু দর্শন (বেদান্ত) | Hindu Darshan (Vedanta)

বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)

(Click to expand)
বিযয় পৃষ্ঠ পড্ক্তি দেহাত্মবাদে প্রমাণনাই ... ... ১৩৩ ... ... ১৬ » oy WOR .. ., ১৩২৭ .. ... ১০ COST ভুত ধর্শ নহে we দস কিট me গং সই দেহাত্মবাদে এক দেহে অনেক চেতনের সমাবেশ প্রসঙ্গ we ... ১৪১ চা oy ১৭ বহু চেতনের সমাবেশে দেহের নাশ বা নিষ্ক্রিয়তা প্রসক্তি ... ... ১৪৪ ... ... 8 বহুচেতনবাদে অধিকাংশ অবয়বের অভিপ্রায়ে ক্রিয়া হইতে পারেনা ১৪৫ ... ... ১৬ অবয়বীর অভিপ্রায়েও ক্রিয়া সম্ভবনহে ১৪৭ ... ... ৫ পঞ্চম লেকৃচর। চৈতন্য দেহের স্বাভাবিক ধর্শ নহে '*: ১৪৯ ... ... ১ | চৈতন্য দেহের আগস্তক ধর্ম... ee be ইচ্ছা স্বাশ্রয়ে ক্রিয়ার জনক নহে... ১৫২... ... ১৩ জ্ঞান ও ইচ্ছার সামানাধিকরণ্যা .., ১৫৩ ... ... ১০ চৈতন্য রূপাদির স্যায় শরীর গুণ নহে, ১৫৪ ... ... ২৪ শরীর পরার্থ বা পরাধীন হেতু অচেতন ১৫৭ ... ... ৩ জীবের সম্বন্ধ বিশেষে শরীরের উৎপত্তি ১৫৮ ... ... ১৬ দেহাত্মবাদে স্বপ্নই বিষয়ের স্মরণের TRANG .. ., ... ১৬০ .., .., ১৬ yp অবস্থাভেদে স্মরণের অনুপত্তি ১৬২ A My অবস্থভেদে দেহতেদ সত্বেও আত্মার অনুবৃত্তি ea MD ১. | ১৮ আত্মার সম্বন্ধ হেতু শরীরে অহং- eas প্রয়োগ es wee ove ১৬৪ নে ভর Sv



Leave a Comment