পৃথা | Pritha

বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)

(Click to expand)
AMT মিলনকে, আর সেই মিলন WES সম্ভানদের বৈধ করণের wy, আট রকমের বিবাহ পদ্ধতির প্রচলন করা হয়েছিল। ata atest প্রকারের সম্ভান জন্মকেও সমাজে স্থান দেওয়া হয়েছিল | সেইসব বিবাহ পদ্ধতিআরসম্ভান ধারণের পদ্ধতির বিবরণে আমি পরে আসছি i জনসংখ্যা বৃদ্ধির অন্ত কয়েকটি স্ম্নির্দিষ্ট rate দেখছি গ্রহণ করা হয়েছিল | যেমন, স্বামী অথবানিকট সম্পর্কের আত্মীয় আত্মীয়ার নির্দেশ, অনুবর্তন হলে ক্ষেত্রজ সম্ভানের | মহা- ভারতের আদি খণ্ডে দেখছি,স্বায়স্তব মনন নির্দেশ করছেন, মানুষের নিজের বীর্য ভিন্ন, SDA কাছ থেকেও ধর্মফলদায়ক CHD সম্ভান লাভ করতে পারে | কোনো ব্যক্তি কোনো কন্যাকে বিয়ে করার oy es দিয়ে অনেকদিনের জন্য বিদেশে চলে গেলে, সেই STI শুক্কদাতার উপকার করার জন্তেই, অন্য পুরুষের দ্বারা গর্ভধারণ করে, সন্তানের জন্ম দিতে পারে | কিন্তু তার GW সেই FRITS নিয়মান্থসারে কেউ বিবাহ করতে পারবে না | একমাত্র কন্ঠার পিতা যদি আগের বরপক্ষকে শুল্ক ফিরিয়ে দেন, তবে PICS অন্য পাত্রে বিবাহ দিতে পারেন (মহাভারত-অঙন্লু )। কোনো কন্যাকুমারী অবস্থায় পুত্রবতী হলে, পুত্রসহই তার বিবাহের ব্যবস্থা বিধিসম্মত করা হয়, এবং বিবাহিত স্বামীকেই সেই পুত্রকে নিজের ওুরসজাত পুত্রের মতোই লালন পালন অবশ্য SST | এটা হলো৷ আসলে কানীন পুত্রকে মেনে নেওয়ারই একটি নির্দেশ | মহাইতিবৃত্ত,সহাভারতের বনপর্বেরপাতা খুলে দেখছি,বেদের উল্লেখ ক্রে, স্পষ্টই বলা হয়েছে, অবিবাহিতা রমণীগণ, যাকে ইচ্ছা তাকেই কামনা করতে পারে বলেই তাদের “SO? বলা হয়। SH হচ্ছে IVR | পরত্ত্র। নয়। স্বেচ্ছান্নথসারে কাজ করাটাই স্বভাবসিদ্ধ ব্যাপার | আর বিবাহাদি নিয়মগুলো, মানুষের সুধু কল্পনা মাত্র । আমি যে-রমণীর সন্ধানে চলেছি, তারসম্পর্কে এখানে একটি বিশেষ ১৬.



Leave a Comment