মৃত্যু পরলোক [সংস্করণ-২] | Mrityu O Paralok [Ed. 2nd]

বই থেকে নমুনা পাঠ্য (মেশিন অনুবাদিত)

(Click to expand)
১০ মৃত্যু ও পরলোক বজ্ঞানের আর GSS চমকপ্রদ আবিষ্কার এই যে, মানবদেহ এক এক জায়গা থেকে আশ্চর্য রঙ ছড়ায়। দেহের এই '1বাঁভন্ন অংশের রঙের সঙ্গে চানের আকুপাংচার বিজ্ঞানের নিকট সাদশ্য রয়েছে। চীনের আক্কুপাংচারাঁবশারদরা মনে করেন যে, মানবদেহের মধ্যে রয়েছে এক ধরনের অদ্‌শ্য TIS রেখা । এই রেখা বা লাইনের মধ্য THR প্রাণসত্তা প্রবাঁহত হয়। স্বাস্থ্ারক্ষার জন্য এই রেখার অতান্ত প্রয়োজন | এই রেখার কোন কোন Airy অণ্টলে সু ফুটিয়ে দলে এই লাইনের অপর Bee কোন ব্যথা-বেদনা থাকলে তা দর হয়ে যাবে। পা*্চাত্য বৈজ্ঞাপনকেরা BCAA সাহায্যে এই রেখা ( Meridian line )-র আঁস্তত্ব ধরতে পারেন নি । আসলে চর্মচক্ষুতে ACT ধরাও যায় না। বর্তমান লেখক নজে পরীক্ষা করে দেখেছেন যে, কোন AAA APACE চোখ বুজে SST করলে তার যাঁদ কোন রোগ থাকে যেমন কডনীর GATT, সাঁদ'কাশি, রন্তপাত প্রভাত, রঙের মাধ্যমে তাঁর চোখে তা ধরা পড়ে যায়। এই APRIL Ace ধারণা পর্বণদেশশয়দের মধ্যে বহুল প্রচালত । তাঁদের অধ্যাত্মচন্তা ও অলোকক ক্ষমতার পেছনে এই বরের প্রভূত অবদান রয়েছে। তারা মনে করেন, এটাই MTA AHIMA! । এই বর্ণদেহ এক ধরনের তরল STOW Tala fara তৈর । স্থুলদেহ থেকে এঁট fo । স্থলদেহের কোন কোন অংশের সঙ্গে এই সক্ষ্যদেহের যোগ রয়ে গেছে । দেহের AO বা সপ্ত চক্বের সাতাঁট Morey এই AMI দেহ BARNS POM করে রয়েছে। এই OSTA মানবদেহের আঁস্মককেন্দ্র। মানের দেহের উপর রঙের বলয়ের সঙ্গে বর্ণভেদ অনুসারে এদের সম্পর্ক' রয়ে গেছে। রোঁজলে এক ধরনের AA 1চাঁকৎসার বাবস্থা আছে । সেখানে Becca উপর VMAS না করে AIA এই ASNT করা হয় । এতে BAKE মোটেই poet করা হয় না। একজন ইংরেজ মনস্তত্বাবদ গাই প্লেফেয়ার ( Guy Playfair ) aia ত্রোজলে ছিলেন । সে সময় তান এই ধরনের অস্প্লোপচার লক্ষ্য করোঁছলেন। ফ্লাইং কাউ” নামে একাঁট গ্রশ্থে এঁ্ডভালডো সলভা নামে এক স্কুল শক্ষকের উল্লেখ করেছেন 1তাঁন, fafa গত দশ বছরে এ ধরনের প”*য়্ষাঁট্ট হাজার রোগীর 'চাঁকৎসা করেছেন। VCMT ও উত্তর মেরুর পুরোহিত সম্প্রদায়, যাদের বলা হয় শমন (বোদ্ধ MITT Wa), আজও এদের মধ্যে অনেকেই টিকে আছে। স্থানীয় আদ আঁধবাসীদের ধারণা, এরা ARIAL আকাশ পাঁরক্লমা করতে পারে । বঙ্তৃজগতে যেমন তারা অনায়াসে APPIN প্রবেশ করতে পারে তেমাঁন পারে পরলোকেও। তাঁদের কথামত AH জগতে নানা ধরনের শান্ত, দেবতা ও দৈত্যদানো আছে- যারা কেবলমার তাদেরই শাস্তর কাছে নাঁত স্বীকার করতে বাধ্য হয়। অর্থাৎ তাদের কথা শোনে 1° > Mysteris of the Inner Self—Stuart Holroyd. p. 32.



Leave a Comment